মেয়েরা কেমন ছেলে পছন্দ জেনে নিন

আমি একজন মেয়ে হয়ে বলছি.

কোনও মেয়েকে পছন্দ হলে তাকে তারাহুরো মনের কথা বলে ফেলা বলা ঠিক না। একটু সময় নিয়ে সামনের দিকে এগোন।প্রয়োজন হলে কয়েক সপ্তাহ অক্ষো করুন। পর্যবেক্ষন করুন  করুন মেয়েটি কেমন। কেমন তার পছন্দ।

আসলে কী, মেয়েদের কয়েকটি টাইপ আছে। স্পষ্টতই এটি সবসময় বোঝা যায় না। মেয়েদের ধরণটি বুঝতে আপনাকে সময় ব্যায় করতে হবে তার জন্য। তাদের ব্যাকগ্রাউন্ড, পেশা, দৃষ্টিভঙ্গি, ব্যবহার, স্বভাব জানতে ঠিক সেই মেয়ে তার মতোই কোন এক একই স্টাইলের ছেলেকেই পছন্দ করবনে এটাই সাভাবিক। তাই বুঝে শুনে সামনে এগোনোই ভালো প্রয়োজন হতে তার চাওয়া পুরুষের মতোই আপনাকেউ স্টাইলিস্ট হওয়া লাগতে পারে।

সে কারনেই বলছি আগে জানুন মেয়েটি কোন টাইপ। তারপর হয়ে হয়ে উঠুন তার মনের মতো স্টাইলিস্ট। দরকার হলে নিজেকে পরিবর্তন করুন। তবেইতো ইমপ্রেস করতেন পারবেন সেই মেয়েকে।

১। শান্ত ও সুশীলা : যে মেয়ে শান্তশিষ্ট, তার পছন্দ হাসিমুখ ছেলে। যে তাকে কথায় কথায় হাসাবে। এই মেয়ে কিন্তু আচারে ব্যবহারে খুব চুপচাপ। ফলত, সে অতি শান্ত ছেলেকে কখনওই পছন্দ করে না। আবার, দুষ্টু ছেলেদের তিনি পছন্দ করেন না। মাঝখানে ভারসাম্য চায়। তিনি এমন কাউকে চান যে যার দক্ষতার সাথে অন্য কারও মুখে হাসি ফোটাতে পারে।

২। দুরন্ত : এই মেয়ে নিজে যেমন দুরন্ত  প্রেমও করতে চায় দুরন্ত ছেলের সাথেই। কিছুদিন যেতেই শুরু হয় ফাটাফাটি ঝগড়াঝাটি। এ বলে আমায় দেখ, ও বলে আমায়। তাই ক্লান্ত দুরন্তরা দুটি আলাদা পথে হাঁটতে শুরু করে। অর্থাৎ দুরন্ত মেয়েটি ঠিক করে অনেক হয়েছে দুষ্টমি, এবার  সহনশীল এবং শান্ত ছেলে পেলে বিয়ে করতে চাই। সে খুব দুষ্টু মেয়ে তবে শেষ পর্যন্ত সে একটি শান্ত ছেলে পছন্দ করেন বিয়ের জন্য। ।

৩। ক্যারিয়ারিস্ট : ক্যারিয়ারিস্ট মেয়ে হলে একদিক থেকে রেহাই। এই মেয়ে “বিয়ে করো বিয়ে করো” বলো ঘ্যানঘ্যান করে না। বরং নিজেই বিয়ে থেকে শতহস্ত দূরে থাকে। সাধারণত নিজের কাজ নিয়েই ব্যস্ত থাকে। সে চায় তার বয়ফ্রেন্ড তার মতো ব্যস্ত ব্যক্তি হোক । এই মেয়ে গুলো একেবারেই বাচ্ছাদের মত নয়। সে অত্যন্ত বুদ্ধিমতী ও উচ্চ বিলাসি। সুতরাং, এই মেয়ের সঙ্গে নিজেকে মানিয়ে  নিতে গেলে নিজেরও থাকতে হবে ভালো বেতনের চাকুরী, উচ্চ বিলাশী জীবনযাপন।

৪। ছেলেমানুষ : প্রথম প্রেমিকের পিতৃতুল্য মনোভাব দেখে বিরক্তিকর হবে তবে কিছুক্ষণ পরে সে বুঝতে শিখবে যে পিতৃপ্রেমী তার মতো বোকা মানুষের পক্ষে সঠিক পছন্দ।। তা না হলে, জীবনটা ছেলেমানুষির খেসারত দিতে দিতেই কেটে যায়।

৫। হটি ও নটি : খুব সাবধানে এগিয়ে যেতে হবে। এই মেয়েটির অবশ্য এক সাথে একাধিক প্রেমিককে বশ করার ক্ষমতা রয়েছে। মিষ্টি হাসি, চালাকি কথায় খেলতে পারলে বোল্ড হলে হতেও পারে এই মেয়ে। পালটে যেতে পারে আমুল। এই ধরনের মেয়ের মধ্যে কিন্তু এক আশ্চর্য জিনিস থাকে। তা আর অন্য কারোর মধ্যে থাকে না। এই মেয়ে যাকে সত্যি সত্যি ভালোবাসে, তাকে সত্যিই মন থেকে চায়। যখন সে তার ভালোবাসার মানুষটিকে খুঁজে পায় তখন তার পরিবর্তন হতে খুব বেশি সময় লাগে না।

৬। উচ্চবংশীয় : সিনেমাতে দেখায় ঠিক, কিন্তু উচ্চবংশীয় মেয়েরা খুব একটা বখাটে ছেলের প্রেমে পড়ে না। এরা খুব চুজ়ি। সচরাচর সম্বন্ধ করেই বিয়ে করে। তাদের নিজস্ব জগৎ থাকে। নিজের লেখাপড়া, বন্ধুবান্ধব থাকে। সেই সব নিয়েই তারা ব্যস্ত থাকে। সময় হলে বিয়ে করে নেয়। কিন্তু পরিবারের কথা মতো। পরিবারের মানহানি হবে, এমন কাজ তারা করে না।

সম্প্রতি কয়েকটি মেয়েকে জিজ্ঞাসা করা হয়েছিল, তারা কোন ধরণের ছেলে পছন্দ করে? তাদের পছন্দ, বয়স অনুসারে পরিবর্তন ছিল বিশেষ করে 16- 17 বছর বয়সী মেয়েরা বেশিরভাগ সিনেমার নায়কের মতো সুদর্শন পুরুষদের চায়। কিন্ত তারাই আবার প্রাপ্ত বয়স্ক হয়ে তাদের পছন্দ চলে যয় ছেলের উপার্জনের । সুদর্শন হওয়ার বিষয়টি আর বেশি গুরুত্ব দেয় না তারা। 

1 Response to "মেয়েরা কেমন ছেলে পছন্দ জেনে নিন"

আমাদের সাথে থাকার জন্য আপনাকে ধন্যবাদ।

Iklan Atas Artikel

Iklan Tengah Artikel 1

Iklan Tengah Artikel 2

Iklan Bawah Artikel